May 6, 2024, 7:33 am

তথ্য ও সংবাদ শিরোনামঃ
এড. এজে মোহাম্মদ আলীর দাফন সম্পন্ন সুন্দরবনের আগুন এখনও জ্বলছে ফায়ার সার্ভিস পৌঁছালেও আগুনের কাছে যেতে পারেনি। সুন্দরবনের আগুন, নেভানোর চেষ্টায় বন কর্মীরা। যশোর পরকীয়া রহস্য প্রেমিকার পরিকল্পনায় খুন, অবশেষে গ্রেফতার দুই। আনোয়ার হোসেন।নিজস্বপ্রতিনিধিঃ পরীক্ষার খাতায় মার্কস বেশি পেতে যৌন সম্পর্কের প্রস্তাব শিক্ষিকার। যশোর ও নড়াইল মহাসড়কের পিচ গলার ঘটনার তদন্তে দুদক। আরজেএফ’র উদ্যোগে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত। নারায়ণগঞ্জের বন্দরে সাংবাদিক বাদলকে হুমকি ও অপপ্রচারের বিরুদ্ধে ৩ জনকে আসামী করে অভিযোগ ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ। এসএসসি ও সমমানের পরীক্ষার রেজাল্ট ১২ মে রবিবার। ভালুকায় মে দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। ভালুকায় তীব্র তাপদাহে সর্বসাধারণের মাঝে পানি ও খাবার সেলাইন বিতরণ। আইবি বাংলো’র অর্থ আত্নসাতকারী সাইফুজ্জামান চুন্নু ধরাছোঁয়ার বাইরে বেনাপোলে বাস চাপায় নিহত ১ গুরুতর আহত ১। যশোরের অভয়নগর উপজেলায় ইজিবাইক ছিনতাইয়ের সময় স্থানীয়দের পিটুনিতে একজনের মৃত্যু। রাজশাহী মহানগরীর কুখ্যাত মাদক সম্রাট রাব্বি খাঁ আটক ভালুকায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়। পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার নিজকাটা খালে ভাসছে টর্পেডোর আকৃতির একটি বস্তু। জার্নালিস্ট ইউনিটি সোসাইটি (জেইউএস) এর প্রকাশিত “ত্রিমোহনা” সহ নিজের লিখা ও সম্পাদিত বেশকিছু ব‌ই মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকে উপহার দিলেন। ত্রিশালে ডাকাত দলের তিন সদস্য আটক। বেইলি রোড অগ্নিকাণ্ডে নিহতদের স্মরণসভা ওঅসচ্ছল পরিবারের মধ্যে আর্থিক সহায়তা বিতরণ। টংগিবাড়ী বাজারের পাশে ময়লার ভাগার ঝুঁকিতে পরিবেশ ও জনসাস্থ্য। টংগিবাড়ী উপজেলা প্রশাসন কতৃক তীব্র তাপদাহে সুপেয় পানির ব্যাবস্থা। বেনাপোল বন্দরে খালাসের অপেক্ষায় ভারত থেকে আমদানিকৃত ৩৭০ টন আলু পচন ধরতে শুরু করেছে। ভালুকায় তীব্র তাপদাহে সর্বসাধারণের মাঝে পানি ও খাবার সেলাইন বিতরণ। ভালুকায় দ্বিতীয় বিয়ে করায় ছেলের আঘাতে বাবার মৃত্যু। তীব্র গরমে খেটে খাওয়া মানুষের মাঝে খাবার সেলাইন বিতরণ করলেন ওসি কামাল। ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন স্মারক লিপি প্রদান। ঈদগািঁও উপজেলা নির্বাচনে তিনটি পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ১৭ জন প্রার্থী। ময়মনসিংহে আইনশৃঙ্খলা রক্ষায় ভালুকা মডেল থানা শ্রেষ্ঠত্ব।

নিরাপদ নিউজ এর ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিরাপদ নিউজ এর ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিরাপদ নিউজ ডট কম এর ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৭ ফেব্রুয়ারি বুধবার  সন্ধ্যায় পত্রিকার কাকরাইলস্থ নিসচা কেন্দ্রীয় মিলনায়তনে কেক কাটা, শুভেচ্ছা বিনিময়, আলোচনাসভা প্রভৃতি কর্মসূচি পালন করা হয়।

নিরাপদ নিউজ ডট কম এর প্রধান সম্পাদক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি ওমর ফারুক, নিরাপদ নিউজ এর যুগ্ম-সম্পাদক লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, নিসচার মহাসচিব এস এম আজাদ হোসেন। পত্রিকায় কর্মরত সাংবাদিক এবং আগত সুধীজনদের সাথে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন শুভেচ্ছা বিনিময় করেন। সভায় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন পাঠক ও শুভানুধ্যায়ীদেরকে ভালবাসা ও সহযোগিতার জন্যে ধন্যবাদ জানান। তিনি বলেন, নিরাপদ নিউজ সব ধরণের সংবাদ পরিবেশন করে আসছে। তবে সড়ক দুর্ঘটনা বিষয়ক সংবাদকে অধিক গুরুত্ব দিয়ে প্রকাশ করা হয়। ‘সত্য ও ন্যায় প্রকাশে প্রতিদিন, নিরাপদ সড়কে আপোষহীন’ এই শ্লোগানকে সামনে রেখে নিরাপদ নিউজ সর্বদা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে অঙ্গীকারবদ্ধ। তিনি আরো বলেন, নিরাপদ নিউজ মানুষের অধিকার সুনিশ্চিত করতে সর্বদা উন্নয়ন বিষয়ক ও ইতিবাচক সংবাদ প্রকাশ করছে। প্রধান অতিথির বক্তব্যে ফরিদা ইয়াসমিন বলেন, অনলাইন গণমাধ্যম যথেষ্ট পাঠকপ্রিয়, সরকার অনলাইন গণমাধ্যম নীতিমালা ও অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন প্রদানের জন্যে প্রয়োজনীয় নীতিমালা প্রণয়ন করছে। তিনি আরো বলেন, সাংবাদিকরা দেশের উন্নয়ন-অগ্রগতিতে অসামান্য অবদান রাখছেন। প্রধান আলোচকের বক্তব্যে ওমর ফারুক বলেন, সাংবাদিকদের পেশাগত মানোন্নয়ন ও নিরাপত্তায় সরকার গণমাধ্যমকর্মী সুরক্ষা আইন প্রণয়নের উদ্যোগ গ্রহণ করেছে, এই আইনে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার পাশাপাশি অনলাইন নিউজ পোর্টালে কর্মরত সাংবাদিকদের অধিকার সুনিশ্চিত করতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য আমরা দাবি জানাচ্ছি। তিনি বলেন, সরকারের উন্নয়নমূলক কার্যক্রম প্রচারে অনলাইন গণমাধ্যমের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। তিনি বস্তুনিষ্ঠ ও উন্নয়নমূলক সংবাদ আরো অধিক প্রচার কারার জন্যে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান। অনুষ্ঠানে অন্যান্যদেরকে সাথে নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চান। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নিরাপদ নিউজ এর বিশেষ প্রতিনিধি লিটন এরশাদ, সিনিয়র রিপোর্টার নাসিম রুমি, নিসচা ভাইসচেয়ারম্যান বেলায়েত হোসেন নান্টু, যুগ্মমহাসচিব এ কে আজাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান প্রমুখ।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com